১১:৪৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টেটা যুদ্ধে নিহত ১, আহত ৬

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি এলাকায় চারভাই ও তাদের লোকজনদের টেটাযুদ্ধে বাদল মিয়া নামের এক ভাই নিহত হয়েছেন। এ যুদ্ধে টেটাবৃদ্ধ হয়ে আহত হন আরো ছয়জন।

বুধবার সকালে ঘটনাটি ঘটে। নিহত বাদল সানবাড়ি এলাকার মইনা মিয়ার ছেলে। এ যুদ্ধে আহতরা হলেন, উপজেলার ঘটনাস্থল তেরিয়া গোনা গ্রামের আয়নাল হক আনু, দয়াল মিয়া, সমেজ, সুরুজ আলী, মনির উদ্দিন ও ইব্রাহিম ।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম জানান, তারা মিয়া ও আনু মিয়ার মধ্যে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে সম্প্রতি ঝগড়া হয়। এ ঝগড়া নিরসনে বুধবার সকালে শালিশী বৈঠকের আয়োজন করা হয়। শালিশী বৈঠক চলাকালে হঠাৎ করে তারা মিয়া ও আনু মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে অপর দুই ভাইও ঝগড়া শুরু করেন। পরে চারভাই ও তাদের পরিবারের লোকজন টেটাযুদ্ধে জড়িয়ে পড়েন। এতে টেটাবৃদ্ধ হয়ে ছয়জন আহত হন। 

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামের এক ভাই নিহত হন। বাকি ভাইদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি