১০:০৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে কৃষকদের মাঝে বিভিন্ন ফসলী বীজ ও সার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্দ্যোগে প্রনোদনা ও ভর্তুকি কর্মসূচির আওতায় উপজেলা হল রুমে এ বীজ ও সার বিতরনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অধিদপ্তরের উপ-সহকারি মো. আজমল হোসেনের পরিচলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাংগাইল-৬ আসনের এমপি আহসানুল ইসলাম টিটু । 

এসময় তিনি বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। কৃষকরা বাংলাদেশের অর্থনীতির মূল চালিকা শক্তি। শেখ হাসিনা সরকার কৃষকদের উন্নয়নে ভর্তুকিসহ বিনামূল্যে সার, বীজ ও অন্যান্য কৃষি উপকরন বিতরন করছে। নাগরপুরে কোন মিল কারখানা না থাকায় এখানকার মানুষ কৃষিনির্ভর। এই ডিজিটাল যুগে ডিজিটাল যন্ত্র দ্বারা চাষের কাজ করতে হবে, এতে সরকার আপনাদের সর্বতোভাবে সহযোগীতা করবে।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের কর্মকর্তা বি এম রাশেদুল আলম, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার ১২টি ইউনিয়নের ২০০ জন কৃষকের মাঝে বিভিন্ন ফসলী বীজ ও সার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি