০১:২৭ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভ্রাম্যমান আদালতের অভিযান

নাগরপুরে ৩টি অবৈধ ড্রেজার জব্দ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৮ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ৩ টি অবৈধ ড্রেজার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা নির্বাহি আফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের নির্দেশে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিন চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

জানা যায়, উপজেলার বিভিন্নস্থানে দীর্ঘ দিন যাবৎ অবৈধ ড্রেজার নদীতে বসিয়ে বালু উত্তোলন করে আসছিল অসাধু ব্যবসায়ীরা। গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিন চৌধুরী মঙ্গলবার সকালে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের মাঝুটিয়া গ্রামের ধলেশ্বরীর শাখা নদীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে অবৈধ বালু ব্যবসায়ীরা পালিয়ে গেলেও ওই নদী থেকে তিনটি ড্রেজার জব্দ করা হয় এবং ব্যবহৃত সরঞ্জাম ধ্বংস করে ভ্রাম্যমান আদালত।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিন চৌধুরী জানান, অবৈধ ড্রেজারের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। অপরাধী যেই হোক আমরা তাদের আইনের আওতায় আনব।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি