০৯:৪৪ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিবমন্দির ভাংচুর করে জায়গা দখলের অভিযোগ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে মন্দির ঘর ভাংচুর করে জোর পূর্বক জায়গা দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার বাটরা গ্রামে। 

এ ঘটনায় এলাকায় থমথম বিরাজ করছে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কোকাদাইর মৌজাস্থ্য ২২০ নং খতিয়ানের ৮৭৮ নং দাগে ৪৫ শতাংশ ভূমি লীজ মূলে এবং ৮৭৭ নং দাগের সাড়ে ৯ শতাংশ ভূমি ক্রয় সূত্রে বাটরা গ্রামের চিত্ত রঞ্জন সুত্রধর মালিক হয়ে উক্ত ভূমির উপর একটি শিবমন্দির নির্মাণ করে দীর্ঘদিন যাবৎ ধর্মীয় কাজ করে করে আসছেন। 

একই গ্রামের পরিমল চন্দ্র রায়ের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী উক্ত শিবমন্দির ঘর ভাংচুর করে চিত্ত রঞ্জন সুত্রধরের পরিবারের লোকজনদের মারপিট করে জোর পূর্বক জায়গা দখলের চেষ্টা করে। ঘটনাস্থলে থানা পুলিশ পৌছালে সন্ত্রাসী বাহিনীরা পালিয়ে যায়।

চিত্ত রঞ্জন সুত্রধর জানান, "কোকাদাইর মৌজাস্থ্য ২২০ নং খতিয়ানের ৮৭৮ নং দাগে ৪৫ শতাংশ ভূমি লীজ মূলে এবং ৮৭৭ নং দাগের সাড়ে ৯ শতাংশ ভূমি ক্রয় সূত্রে মালিক হয়ে উক্ত ভূমির উপর একটি শিবমন্দির নির্মাণ করে দীর্ঘদিন যাবৎ ধর্মীয় কাজ সম্পাদন করে ভোগদখল করে আসছি। আমার প্রতিপক্ষ পরিমল চন্দ্র রায় দীর্ঘদিন আমাদের জায়গাজমি জোরপূর্বক জবরদখলের চেষ্টা করে আসছে। তারই ধারাবাহিকতায় ৮-১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার পরিবারের লোকজনদের মারপিট করে আমার জায়গার উপর শিবমন্দির ঘর ভাংচুর করে এবং আমাদের প্রাণনাশের হুমকি দেয়। থানা পুলিশের সহায়তা নিলে সন্ত্রসী বাহিনীরা পালিয়ে যায়। এব্যাপারে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

পরিমল চন্দ্র রায়ের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
 
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, উপজেলার বাটরা গ্রামের চিত্ত রঞ্জন সুত্রধরের বাড়ীতে শিবমন্দির ঘর ভাংচুরের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি