০৮:৫৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন

আ’লীগের প্রার্থী হতে চান হাজী আবুল হোসেন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মির্জাপুর প্রেসক্লাবে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি তাঁর প্রার্থীতা ঘোষণা করেন। 

’৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সক্রিয় একজন কর্মী দাবি করে আবুল হোসেন বলেন, ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের সঙ্গে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলাম। দল থেকে কখনো বিচ্যুত হইনি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। মানুষকে ভালবেসে আরও কাছে যেতে তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে চান। এজন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সভাপতি নিরঞ্জন পাল, সভাপতি শামসুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আবৃত্তি সংগঠনের সদস্য সচিব জহিরুল ইসলাম শেলীসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি