১২:৩৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী)

বেসরকারীভাবে বিজয়ী ড. মো. আব্দুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক (নৌকা) ২ লাখ ৭৯ হাজার ৬৮৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি সরকার শহিদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ৪০৬ ভোট। 

সহকারী রিটার্নিং অফিসার ও মধুপুর উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস এবং সহকারী রিটার্নিং অফিসার ও ধনবাড়ী  উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এ আসনের মধুপুর উপজেলায় ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৮৩, পুরুষ ভোটার- ১ লাখ ৯ হাজার ৪১৬ জন, মহিলা ভোটার ১ লাখ ১৩ হাজার ৫০৯ জন।

ধনবাড়ী উপজেলায় ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন পরিষদে ভোট কেন্দ্র ৫৬, পুরুষ ভোটার ৬৯হাজার ৬৩২ জন ও মহিলা ভোটার ৭২ হাজার ৪৩৪ জন। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৯১ জন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি