০২:১১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-৭  (মির্জাপুর)

বেসরকারীভাবে বিজয়ী একাব্বর হোসেন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে মহাজোট মনোনীত আওয়ামী লীগ প্রার্থী টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

তিনি পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ৫১৭।  নিকটতম প্রতিদ্বন্দ্বি দুইবারের সাবেক এমপি ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী ৮৪ হাজার ১৫৪ ভোট। তিনি ৭৭ হাজার ৩৬৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। 

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের ১১৩টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হয়। গণনা শেষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. একাব্বর হোসেন নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টার্নিং কর্মকর্তা আব্দুল মালেক জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি