১০:৫৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ২০ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর)

বেসরকারীভাবে বিজয়ী আহসানুল ইসলাম টিটু

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন মহাজোটের নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু।

নৌকা প্রতিকে তিনি ভোট পান ২ লক্ষ ৮৫ হাজার তিনশ ৫টি। তার প্রতিদ্বন্ধী ঐক্যফ্রন্টের প্রার্থী এ্যাডভোকেট গৌতম চক্রবর্তী ধানের শীষ প্রতিকে পান ৪০ হাজার তিনশ ২৪ ভোট।

উল্লেখ্য, এ আসনের দেলদুয়ার উপজেলায় ৮টি ইউনিয়নে ভোটকেন্দ্র ছিল ৫৬টি। পুরুষ ভোটার ৮০ হাজার ৪৮০ জন ও মহিলা ভোটার ৮০ হাজার ৯১৩ জন।

নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৮৫, পুরুষ ভোটার ১ লাখ ১৩ হাজার ৫৬১ জন ও মহিলা ভোটার ১ লাখ ১৫ হাজার ৪৯২ জন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯০ হাজার ৪৪৬ জন। 

আপনার মন্তব্য লিখুন...

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অ‌বৈধ স্থাপনা উ‌চ্ছেদ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার ইউএনও'র বিরুদ্ধে করা সেই মামলাটি প্রত্যাহার করলেন বাদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাটে বাঁশের সাঁকো ভেঙ্গে জনদুর্ভে সংস্কারের নামে ঐতিহ্যবাহী মাঠের টাকা লুটের অভিযোগ ঘাটাইলে সরকারী ভাবে ধান ও চাল সংগ্রহ শুরু বিটেকের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল  দেশে প্রয়োজনের বেশি ধান চাষ হচ্ছে : কৃষিমন্ত্রী নদীর বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি বিড়ি শিল্প রক্ষার্থে আঞ্চলিক সমাবেশ ও মানববন্ধন নগর নাট্যদলের দোয়া ও ইফতার মাহফিল বিভিন্ন রেস্তরায় ভ্রাম্যমান আদালতের অভিযান অর্থদন্ড মেয়ের লাশের ছবি দেখে সনাক্ত করলেন মা ১ হাজার ৪০ টাকা মণে ধান সংগ্রহ শুরু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি