০১:২৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

'নির্বাচনে বড় জয়ের পথে নৌকা'

| টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

রাত পেরুলেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে কাঙ্ক্ষিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন। দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর এদিন সারাদেশের মানুষ ভোট দেয়ার উৎসবে মেতে উঠবে। এরইমধ্যে তার আমেজ শুরু হয়ে গেছে।

রাস্তা-ঘাটে-চায়ের দোকানে সব জায়গায় এখন একটাই আলোচনা- নির্বাচন। তবে এরমধ্যে নিজ নিজ দলের নেতারা আগাম বার্তা দিয়ে যাচ্ছেন। জানাচ্ছেন- আগামীকাল কে জিতবে? নৌকা না ধানের শীষ?

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় মনে করেন, আগামীকাল নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে থাকবে।
তিনি আজ শনিবার তার ফেরিফায়েড ফেসবুক পেজে এ সম্ভাবনার কথা বলেন।

সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমার বিশ্বাস আগামীকাল নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে। আমার আওয়ামী লীগের ভাই ও বোনেরা, একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করাই আপনাদের মূল দায়িত্ব। তিনি এসময় কিছু জনমত জরিপের ফলাফলের কথাও উল্লেখ করেন।

তিনি বলেন, সকল জনমত জরিপ বলছে বিএনপি-জামায়াত বিশাল ব্যবধানে পরাজিত হবে। তাই তারা তৎপর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। আমার ধারণা তারা নির্বাচন ব্যাহত করার ও ভোট কেন্দ্র দখলের চেষ্টা করবে, এমনকি মাঝপথে নির্বাচন থেকে সরেও আসতে পারে।

প্রধানমন্ত্রীর ছেলে বিএনপি জামায়াতের ফাঁদে পা না দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, তাদের ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা নিশ্চিত করে ভোটগ্রহণ শেষ হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনী দায়িত্ব চালিয়ে যাবেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি