০৯:২৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে মোহাম্মদ নাসিম

বিএনপি-জামায়াত ও ঐক্যফন্ট নাকে খত দিয়ে নির্বাচনে এসেছে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ও ঐক্যফন্ট নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছে। সেটা ভালো কথা, কিন্তু ঠিকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দিবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপনাদেরকে জনগন ভোট দিয়ে হারিয়ে দিবে। জনগন ভোট দিয়ে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে। নির্বাচন কমিশনের উপর আমাদের বিশ্বাস আছে। কিন্তু যারা অনুমোদিতহীন দল জামায়াতে ইসলাম তারা বিএনপি’র সাথে মিলে নির্বাচনে মাঠে নেমেছে। অবশ্যই জনগন তাদের বিচার করবে।

টাঙ্গাইলের-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বড়শিলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শনিবার বিকেলে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি আরো বলেন, জামায়াতরা আজকে ছদ্দবেশে বিএনপি’র কর্মী হয়ে নির্বাচনে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। তারা দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী অফিস ভেঙে ও আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। দেশের জনগণ তাদেরকে প্রতিহত করবে। আসন্ন সংসদ নির্বাচনে দেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই থাকবে। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার পুনঃনির্বাচিত হবেন। বিএনপিকে একটি আত্মস্বীকৃত সন্ত্রাসী দল বলে আখ্যায়িত করে তিনি বলেন, প্রতিটি হত্যাকান্ড বিএনপির হাত ধরেই হয়েছে। ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় ছিল তারা। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে। 

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ে আদালতকে ধন্যবাদ জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, জাতিকে নেতৃত্বশূন্য করার জন্য এই গ্রেনেড হামলা চালানো হয়েছিল। আদালতের এ পর্যবেক্ষণের সঙ্গে পুরো জাতি একমত। এই রায়ের মধ্য দিয়ে বাংলার জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল এটা আজ প্রমাণ হয়েছে। বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। বিএনপি একটি সন্ত্রাসনির্ভর, জঙ্গি সংশ্লিষ্ট দল; তা প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে জনগণ এই বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে। 

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিসুর রহমান আনিস, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, গোপালপুর পৌরসভার মেয়র রাকিবুল হক ছানা, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম বিকরিয়া, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

এরপর তিনি গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি