১১:৪১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব্যবসায়ীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ফাঁস দিয়ে মিজানুর রহমান মিজান (৩০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। শনিবার সকালে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পৌরএলাকার প্যারাডাইস পাড়ায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান মিজান মৃত আমিনুল ইসলাম তারার ছেলে ও শহরের ময়মনসিংহ রোডে সুজুকি মটর সাইকেলের ডিলার ছিলেন। 

পারিবারিকসূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে সে তার নিজ ঘরে ঘুমাতে যায়। পরে শনিবার সকালে পরিবারের সদস্যরা সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেছানো তার ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। 

টাঙ্গাইল মডেল থানার এসআই প্রতিমা রাণি তরফদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি