০৫:৫৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের উপর হামলা-মামলায়

পৌর বিএনপির আহ্বায়ক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরের ছাত্রলীগ নেতা ইমরান হত্যা মামলার অন্যতম আসামী পৌর বিএনপির আহ্বায়ক খালিদ হাসান উত্থানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার আভঙ্গী মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি গোপালপুর উপজেলার পৌরসভার আভঙ্গী এলাকার মৃত ওসমান আলীর ছেলে। 

গোপালপুর থানার উপ-পরিদর্শক সাদিকুর রহমান জানান, গ্রেফতারকৃত বিএনপি নেতা উত্থানের বিরুদ্ধে গোপালপুর থানায় ছাত্রলীগ নেতা ইমরান হত্যা, পুলিশের উপর হামলাসহ ৪টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আভঙ্গী মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি