০৮:০৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ এবং নিরপেক্ষভাবে গ্রহণের জন্য টাঙ্গাইলের কালিহাতীতে ১০৮টি ভোট কেন্দ্রে প্রায় দুই হাজার ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ ডিসেম্বর) দু-দিন ব্যাপী কালিহাতী আর এস সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে প্রায় দুই হাজার কর্মকর্তাদের এ প্রশিক্ষণ দেওয়া হয়েছে বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার অমিত দেব নাথ জানান, বাংলাদেশ নির্বাচন কমিশন প্রশিক্ষণ ইন্সটিটিউট ঢাকার আয়োজনে এবং কালিহাতী উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালায় ১০৮টি ভোট কেন্দ্রের জন্য নিয়োজিত ১০৮ জন প্রিজাইডিং অফিসার। ৬০০জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১২০০ জন পুলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা শহীদুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন অফিসার এ. এইচ. এম কামরুল হাসান, কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) মাসুদুর রহমান মনির, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন প্রমুখ। 

বুধবার ও বৃহস্পতিবার এই দুদিন ব্যাপী প্রশিক্ষণ চলবে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি