০৫:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে নাশকতা মামলায় উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক ও সখীপুর উপজেলা ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচীব মীর জুলফিকার শামীমকে আটক করেছে পুলিশ। সে ঐক্যফ্রন্টের প্রার্থী কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম এর মেয়ে কুড়ি সিদ্দিকীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছিলেন।

বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে থানার সামনে থেকে তাকে আটক করা হয়। সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীর হোসেন এ তথ্যটি নিশ্চিত করেছেনে।

পুলিশ ও স্থানীয় নেতাকর্মীরা জানান, গত সেপ্টেম্বর মাসে সখীপুর থানায় বিএনপির ১৬জন নেতাকর্মীসহ উপজেলা কৃষকশ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীমের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫০-৬০ জনের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার মামলা হয়। সেই সময় ওই মামলায় বিএনপির ৬নেতাকর্মীকে আটক করে পুলিশ। মামলার পর মীর জুলফিকার শামীম গাঢাকা দেয়।

ওসি আমীর হোসেন বলেন, ‘সেপ্টেম্বর মাসে শামীমের বিরুদ্ধে একটি নাশকতা মামলা হয়। মামলার পর থেকে সে পলাতক ছিল। পরে বুধবার রাতে থানার সামনে থেকে তাকে আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি