০৭:১৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাটি খুঁড়ে প্রবাসীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল উপজেলার সৈদামপুর থেকে নিখোঁজের এক সপ্তাহ পর মাটি খুঁড়ে কেসত মন্ডল (৩৮) নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) উপজেলার সৈদামপুরের একটি সড়কের পাশ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত কেসত মন্ডল ওই গ্রামের মৃত বুমচাঁন মন্ডলের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কৈসত মন্ডল গত ৬ ডিসেম্বর সন্ধ্যার দিকে স্থানীয় বাজার থেকে নিখোঁজ হন। পরেরদিন ৭ ডিসেম্বর নিহতের পরিবার বাসাইল থানায় একটি সাধারণ ডায়েরি করে। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না। পরে সৈদামপুরের একটি সড়কের পাশে মাটির নিচে নিহতের হাত দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মাটি খুঁড়ে তার লাশটি উদ্ধার করে। 

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মধুপুরে সনাক’র মতবিনিময় সভা অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ ইউজিসির চেয়ারম্যান হওয়ায় অভি বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প পাউবো’র বিশাল কর্মযজ্ঞে আশান্বিত তীরবর্তী মানুষ নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া ও ইফতার মাহফিল আই.ই.বি টাঙ্গাইল উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মুক্তিযোদ্ধার পরিবারের বিরোধে সমঝোতা, ভাতা পাবেন সমান হ মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন ফাঁসিতে ঝুলে চা বিক্রেতার আত্মহত্যা বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি সঞ্জিত কুমার রায় চলন্ত বাসে গণধর্ষণের দায়ে চালকসহ চারজনের যাবজ্জীবন দম ফেলার ফুসরৎ নেই মুড়ির কারিগরদের

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি