০১:১৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৯ জুন ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আমি আওয়ামী লীগের বাইরের কেউ নই-লতিফ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৭ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন “আমি আওয়ামী লীগের বাইরের কেউ নই। আমি কালিহাতীতে নির্বাচনে এসেছি বিপদগামী নৌকার মাঝি থেকে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে রক্ষা করার জন্য। কালিহাতীর মানুষ আমাকে ব্যাপকভাবে সারা দিয়েছেন। কালিহাতীর মানুষের ভালবাসায় আমি সিক্ত। কালিহাতীর মানুষের প্রতিটা বিপদে আপদে পাশে দাঁড়িয়েছি। আমি যদি এমপি থাকতাম তাহলে পুলিশ পাখির মত গুলিকরে চারজন মানুষকে হত্যা করতে পারতো না।

শুক্রবার বিকালে কালিহাতীর ইছাপুর শেরেবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে লতিফ সিদ্দিকী মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সভায় হাসমত আলী চেয়ারম্যান তার কর্মী, সমর্থক ও শুভাকাঙ্খীদের নিয়ে লতিফ সিদ্দিকীকে নির্বাচনে সমর্থন জানান।

এসময় উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম ডনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

সখীপুরে চার মোটরসাইকেল আরোহীকে জরিমানা কালিহাতীতে ধর্ষ‌ণের পর চিকিংসাধীন অবস্থায় মারা গেল শিশু নাগরপুরে উপজেলা শ্রমিক লীগের কমিটি গঠন কালিহাতীতে প্রতিবন্ধীকে ধর্ষণ ভিডিও ধারন ঃ আটক এক  নাগরপুরে সচেতনতামূলক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত মির্জাপুরে কয়লা তৈরির কারখানা ভেঙে ঘুড়িয়ে দিয়েছে ভ্রাম্ নাগরপুরে মুক্তিযোদ্ধা ইয়াছিন খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দ বাসাইলে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং ফ্রান্স, অস্ট্রেলিয়া ও ব্রাজিলের গণিত বিশেষজ্ঞদের মাভাব মির্জাপুরে ৩ দিনব্যাপী ভ্রাম্যমান বই মেলা শুরু বাজেটকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আ.লীগের আনন্দ মিছিল উপানুষ্ঠা‌নিক শিখন কে‌ন্দ্রের শিক্ষার্থী‌দের প্র‌তি‌যো রেললাইন থেকে যুবকের লাশ উদ্ধার পাশা আইসক্রিম মালিককে কারাদন্ড, মিল সিলগালা ঘাটাইলে বিশ্ব শিশু শ্রম প্রতিরোধ দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি