১২:২৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৫ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে জেলার বাসাইল এবং ভ‚ঞাপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেনÑ বাসাইল উপজেলার বাঐখোলা এলাকার মৃত সুলতান খানের ছেলে আসলাম খান (৪৫) এবং ভ‚ঞাপুরে আব্দুর রহিম। 

বাসাইল -
বুধবার সন্ধ্যার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আসলাম খান (৪৫) একই এলাকার মৃত সুলতান খানের ছেলে। 
এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানা পুলিশের ওসি একেএম কাউছার জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলায় রাস্তা পাড় হচ্ছিলো। এ সময় অজ্ঞাত একটি পরিবহন ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে প্রচন্ড রক্ত ক্ষরনের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ভ‚ঞাপুর -
অপরদিকে ভ‚ঞাপুরে অস্থায়ীভাবে টোল আদায়ের সময় ট্রাকের চাপায় আব্দুর রহিম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার মাটিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
এলাকাবাসী জানায়, বঙ্গবন্ধু সেতু প‚র্ব ভ‚ঞাপুর গাইড বাঁধ সড়কের মাটিকাটা এলাকায় অস্থায়ীভাবে বাঁশের বেরিকেট দিয়ে টোল আদায় করছিল রহিম। এসময় টোল আদায়ের সময় আব্দুর রহিমকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ভ‚ঞাপুর থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি