০৭:৪৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিশু জুয়েল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে চাঞ্চল্যকর শিশু জুয়েল হাসান (৬) হত্যা মামলায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। 

মঙ্গলবার টাঙ্গাইলের জেলা ও দায়েরা জজ আদালতের বিচারক শওকত হোসেন চৌধুরী এ দÐাদেশ দেন। একই সাথে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। দÐপ্রাপ্ত আব্দুর রহিম (৪০) টাঙ্গাইল সদর উপজেলার বিল মাগুরাটা গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। 

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ২০১৬ সালের ১৮ নভেম্বর রাতে টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের বিল মাগুরাটা গ্রামে ধর্ম সভা (ওয়াজ মাহফিল) অনুষ্ঠিত হয়। সভাস্থলের পাশেই নিহত শিশু জুয়েল হাসানের বাবা শহিদুর রহমান ও মা রোজিনা বেগম চায়ের দোকান করেন। ওই চায়ের দোকানে শিশু জুয়েল হাসানও অংশ নেয়। রাত সাড়ে ১০টার দিকে চায়ের দোকান থেকে চলে যায় জুয়েল হাসান। পরে রাত ১ টার দিকে ধর্ম সভা শেষ হলেও জুয়েল হাসান আর ফিরে না আসায় বাবা মা জুয়েল হাসানকে খুঁজতে থাকে। পরদিন সকাল সাড়ে ৯ টায় পাশের এলাকা পিচুরিয়া কবরস্থানের পাশে ধান ক্ষেত থেকে চোখ উপড়ে ফেলানো জুয়েলের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। 

২০ নভেম্বর অজ্ঞাত নামা আসামী করে টাঙ্গাইল মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত জুয়েল হাসানের মা রোজিনা বেগম। ১১ ডিসেম্বর মামলার তদন্তবার গ্রহণ করে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি) এস আই ওবাইদুর রহমান। 

২০১৭ সালের ৪ জানুয়ারি ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুর রহিমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল হাসানকে হত্যার কথা স্বীকার করেন অভিযুক্ত আসামী আব্দুর রহিম। 

রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন পিপি এস আকবর খান। বাদি পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট আতাউর রহমান আজাদ। আসামীপক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট আরফান আলী মোল্লা, এডভোকেট শামস উদ্দিন।

আপনার মন্তব্য লিখুন...

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মধুপুরে সনাক’র মতবিনিময় সভা অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ ইউজিসির চেয়ারম্যান হওয়ায় অভি বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প পাউবো’র বিশাল কর্মযজ্ঞে আশান্বিত তীরবর্তী মানুষ নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া ও ইফতার মাহফিল আই.ই.বি টাঙ্গাইল উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মুক্তিযোদ্ধার পরিবারের বিরোধে সমঝোতা, ভাতা পাবেন সমান হ মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন ফাঁসিতে ঝুলে চা বিক্রেতার আত্মহত্যা বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি সঞ্জিত কুমার রায় চলন্ত বাসে গণধর্ষণের দায়ে চালকসহ চারজনের যাবজ্জীবন দম ফেলার ফুসরৎ নেই মুড়ির কারিগরদের

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি