১২:৫৩ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন-২০১৬

ঘাটাইলে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৫, আটক ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ জুন ২০১৬ | | ১৫০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলের দেওলাবাড়ী ইউনিয়নের নাগবাড়ী ভোট কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সর্মকদের মাঝে সংঘর্ষে উভয় গ্রুপের পাঁচজন আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামিম আরা রিমি জানান, দুপুর সোয়া একটার দিকে মেম্বার প্রার্থী ফকলুর রহমান খান ও রস্তম আলীর সমর্থকদের মধ্যে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হয়।

এ ঘটনায় মেম্বার প্রার্থী রস্তম আলীকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।

তিনি আরো জানান, বর্তমানে ঐ ভোট কেন্দ্রে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সাধারন ভোটাররা নির্বিগ্নে ভোট দিচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি