০৩:৫২ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তিনদিনে আ.লীগের মনোনয়নপত্র কিনলেন অর্ধশতাধীক প্রার্থী

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য টাঙ্গাইলে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন অনন্ত ৫৫ জন মনোনয়নপ্রত্যাশী। 

প্রথমদিন শুক্রবার এবং দ্বিতীয় দিন শনিবার এবং তৃতীয়দিন রোববার উৎসব মুখর পরিবেশে ঢাকায় তারা এই মনোনয়নপত্র কিনেন। এদের মধ্যে প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, বর্তমান এমপি এবং জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ নেতা রয়েছে। এ সময় তাদের সাথে নির্বাচনী এলাকার স্ব- সমর্থিত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। টাঙ্গাইলে সংসদীয় আসন ৮টি।  

টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) ঃ এ আসন মোট ২ জন মনোনয়নপত্র কিনেছেন। মনোনয়নপত্রপত্র বিক্রির তৃতীয় দিনে আজ রোববার এ আসনের বর্তমান এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীয় সদস্য ডা. আব্দুল রাজ্জাক মনোনয়নপত্র কিনেছেন। অপরদিকে শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মাসুদ রানা মনোনয়নপত্র কিনেছেন।  

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) ঃ এ আসন থেকে ১৪ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামান, বর্তমান সংসদ সদস্যের ছেলে মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনি, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুর উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার গিয়াস উদ্দিন, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুল হালিম, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী, বীর মুক্তিযোদ্ধার রফিকুল ইসলাম, হারুনুর রশীদ বীর প্রতিক, এডভোকেট শামসুল আলম, কেন্দ্রীয় সাবেক নেতা রফিকুল ইলমাম মঞ্জু,  একেএম শহিদুর রহমান এবং আসলাম খান। 

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) ঃ এ আসন থেকে ৬ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ বর্তমান সংসদ সদস্য আমানুর রহমান খান রানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি সৈয়দ আবু ইউসুফ আব্দুল্লাহ তুহিন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক শহিদুল ইসলাম লেবু, ডেপুটি এটর্নি জেনারেল শহিদুল ইসলাম, তেজগাঁও বিশ^বিদ্যালয় কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ও সমৃদ্ধ ঘাটাইল ঢাকার আহŸায়ক ড. অধীর চন্দ্র সরকার এবং সাবেক এমপি প্রয়াত ডা. মতিউর রহমানের ছেলে তানভীর রহমান। 
 
টাঙ্গাইল-৪ (কালিহাতী) ঃ এ আসন থেকে ৪ জন মনোনয়নপত্র কিনেছেন। আজ রোববার মনোনয়ন বিক্রির তৃতীয়দিনে এ আসনের বর্তমান এমপি হাসান ইমান খান সোহেল হাজারি মনোনয়নপত্র কিনেছেন। এর আগে দ্বিতীয় দিনে শনিবার ৩ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আবু নাসের এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যবসায়ী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী। 

টাঙ্গাইল-৫ (সদর) ঃ এ আসন থেকে আওয়ামী লীগের ৩ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ এ আসনের বর্তমান এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান।  

টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) ঃ এ আসন থেকে ১৩ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি আহসানুল ইসলাম টিটু, বর্তমান সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, যুক্তরাজ্য আওয়ামী লীগ ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিষ্টার আশরাফুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক তারেক শামস খান হিমু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইনসাফ আলী ওসমানী, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী এ টি এম আনিসুর রহমান বুলবুল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আব্দুর রহিম ইলিয়াস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামানিক, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ-সভাপতি হামিদুর রহমান ঝন্টু, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক খোরশেদ আলম বাবুল, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ নেতা মাহমুদ উল্লাহ লিলু। 

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) ঃ আসন  থেকে ৫ জন মনোনয়নপত্র কিনেছেন। শনিবার ২ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑজেলা আ.লীগের কার্যনিবাহীর সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ এবং উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল। শুক্রবার ৩ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ স্থানীয় সংসদ সদস্য একাব্বর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আ.লীগের সদস্য  ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ। 
 
টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) ঃ এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ৭ জন। এর মধ্যে আজ রোববার বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ মনোনয়নপত্র কিনেছেন। অপরদিকে শনিবার এবং শুক্রবার ৬ জন মনোনয়নপত্র কিনেছেন। এরা হলেনÑ স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত সিকদার, অধ্যক্ষ সাঈদ আজাদ, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, আ.লীগ নেতা সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি