০৬:৩৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রেল ও গ্যাসের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে রেল লাইন ও গ্যাস সংযোগের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় জনতা।

শনিবার ঘাটাইল প্রেসক্লাবের উদ্যোগে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল জজ কোর্টের পিপি এডভোকেট এস আকবর খান, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ঘাটাইল পৌর সভার মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ), ঘাটাইল সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শামছুল আলম মনি, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সহসভাপতি খান মোহাম্মদ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ নূরুজ্জামান মিঞা।

মানবন্ধনে বক্তারা বলেন, ঘাটাইল একটি সর্ববৃহৎ ও অত্যন্ত গুরুত্বপূর্ন উপজেলা। এখানে একটি সেনানিবাস রয়েছে। অথচ এ উপজেলার সাথে রেল যোগাযোগ নাই। উত্তর টাঙ্গাইলের ৪ উপজেলার জনসাধারনের ঢাকার সাথে সহজ যোগাযোগের জন্য টাঙ্গাইল-ঘাটাইল-মধুপুর হয়ে ময়মনসিংহের সাথে রেল যোগাযোগের দাবী জানান তারা।

অপর দিকে পাশ্ববর্তী উপজেলা গোপালপুরে গ্যাস সংযোগ থাকলেও ঘাটাইলে গ্যাস সংযোগ নেই বলেও অভিযোগ করেন বক্তারা। তাই রেললাইন নির্মাণের পাশাপাশি গ্যাস লাইন সংযোগের দাবী জানান তারা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি