০৮:০৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ’লীগের মনোনয়ন কিনলেন কারাবন্দী সাংসদ রানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনলেন কারাবন্দী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আমানুর রহমান খান রানা।

শনিবার সকালে তার পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র কিনেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ এর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান হেস্টিং ও সংসদ সদস্যর এপিএস আসিফ সিদ্দিকী। 

এসময় আরো উপস্থিত ছিলেন সাংসদের পিতা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ এর সদস্য আলহাজ¦ আতোয়ার রহমান খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ রাজীভ, সাবেক সাধারণ সম্পাদক শামীম আল মামুনসহ সমর্থকরা।

সাংসদ রানার এপিএস আসিফ সিদ্দিকী মনোনয়ন কেনার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় দুই বছরেরও বেশি সময় ধরে কারাবন্দি রয়েছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আমানুর রহমান খান রানা। তিনি ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসর্মপন করলে আদালত জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। মামলাটি বর্তমানে সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি