০৮:৪৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন-২০১৬

ঘাটাইলে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০, আটক ৪

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৫ জুন ২০১৬ | | ১১২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে নির্বাচনী সহিংসতায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শনিবার দুপুরে ঘাটাইল সদর উপজেলার ৩নং জামুরিয়া ইউনিয়ন পরিষদ ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছে চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই খোকন, সমর্থক ফারুক, আনোয়ার ও সুজাত আলী।

এলাকাবাসী জানান, দুপুরে কেন্দ্রের ভেতরে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। পরবর্তীতের আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম খান হ্যাস্টিং এর ভাই ও সমর্থকদের এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত হরে। পরে আহতদের মধ্যে ৯জনকে বিভিন্ন ক্লিনিকে ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় খোকনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে বলে জানা গেছে।

টাঙ্গাইলের সিনিয়র এএসপি ইলিয়াস কবির জানান, ঘটনার সময় ওই কেন্দ্রে ভোট গ্রহন বন্ধ ছিল। পরে পরিস্থিতী শান্ত হওয়ার পর আবার ভোট গ্রহন শুরু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি