০৭:৩৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিয়ের ১৪ দিনের মাথায় অটোচালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিয়ের মাত্র ১৪ দিনের মাথায় ব্যাটারি চালিত অটো চালক শফিকুল ইসলামের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার উপজেলার বিলাশপুর কুইচামারা ব্রিজের নিচ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত শফিকুল ইসলাম উপজেলার বিলাশপুর গ্রামের নাজমুল হকের ছেলে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে ধনবাড়ী নান্দিনা সড়কের বিলাশপুর কুইচামারা ব্রিজের নিচ এলাকাবাসী ব্যাটারি চালিত অটো চালক শফিকুল ইসলামের ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ সময় লাশের সাথে তার অটোচার্জার রশি দিয়ে বাধা অবস্থায় ছিল। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। 

এ ব্যাপারে ধনবাড়ী থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে ধনবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহত ব্যক্তি মাত্র ১৪ দিন আগে প¦ার্শবর্তী গোপালপুর উপজেলার নলিন গ্রামে মামাতো বোনকে বিয়ে করেছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিষয়টি জানা যাবে। 

আপনার মন্তব্য লিখুন...

স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মধুপুরে সনাক’র মতবিনিময় সভা অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ ইউজিসির চেয়ারম্যান হওয়ায় অভি বঙ্গবন্ধুর শত জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী প পাউবো’র বিশাল কর্মযজ্ঞে আশান্বিত তীরবর্তী মানুষ নাগরপুর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া ও ইফতার মাহফিল আই.ই.বি টাঙ্গাইল উপকেন্দ্রের বার্ষিক সাধারন সভা ও ইফতার বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু মুক্তিযোদ্ধার পরিবারের বিরোধে সমঝোতা, ভাতা পাবেন সমান হ মাভাবিপ্রবি সি.আর.সির ঈদ বস্ত্র ও ইফতার বিতরন ফাঁসিতে ঝুলে চা বিক্রেতার আত্মহত্যা বজ্রপাতে নিহত আমজাদের পরিবার পেল আর্থিক সহায়তা বর্তমান সরকার কৃষি বান্ধব, দুশ্চিন্তার কোন কারন নেই ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি সঞ্জিত কুমার রায় চলন্ত বাসে গণধর্ষণের দায়ে চালকসহ চারজনের যাবজ্জীবন দম ফেলার ফুসরৎ নেই মুড়ির কারিগরদের

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি