০৫:৪৩ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিয়ের ১৪ দিনের মাথায় অটোচালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিয়ের মাত্র ১৪ দিনের মাথায় ব্যাটারি চালিত অটো চালক শফিকুল ইসলামের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার উপজেলার বিলাশপুর কুইচামারা ব্রিজের নিচ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত শফিকুল ইসলাম উপজেলার বিলাশপুর গ্রামের নাজমুল হকের ছেলে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে ধনবাড়ী নান্দিনা সড়কের বিলাশপুর কুইচামারা ব্রিজের নিচ এলাকাবাসী ব্যাটারি চালিত অটো চালক শফিকুল ইসলামের ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ সময় লাশের সাথে তার অটোচার্জার রশি দিয়ে বাধা অবস্থায় ছিল। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। 

এ ব্যাপারে ধনবাড়ী থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে ধনবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহত ব্যক্তি মাত্র ১৪ দিন আগে প¦ার্শবর্তী গোপালপুর উপজেলার নলিন গ্রামে মামাতো বোনকে বিয়ে করেছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিষয়টি জানা যাবে। 

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি