১১:২১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় আমিন মোল্লা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
 
নিহত আমিন মোল্লা উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখন্ড পূর্বপাড়া গ্রামের লতিফ মোল্লার ছেলে। সে একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে কর্মস্থল ঢাকা উদ্দেশ্যে রওনা হয়ে পাকুল্যা বাসস্ট্যান্ডে পৌছালে মহাসড়ক পারাপারের সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহি দ্রæতগতির একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম কাউসার জানান, ঘাতক বাস পালিয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি