০৪:৫১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্ত্রী হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

স্ত্রী হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্বামী উসমান আলী। একই সাথে এজহারে হত্যা মামলা সংযুক্ত করা এবং এজহারভূক্ত সকল আসামীদের জামিন বাতিলের দাবিও জানান তিনি।

রোববার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়াম হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

ওসমান আলী বলেন, গত ২৮ নভেম্বর প্রথম স্ত্রী শাজেদা বেগম ও প্রথম পুত্র সোহেল রানা ওরফে শাজাহান, কন্যা আছমা বেগম মিলে আমার দ্বিতীয় স্ত্রী রেখা বেগমকে নির্মমভাবে মারধর করে। পরে এ ঘটনায় আমি মামলা দায়ের করি। ঘটনার প্রায় দুই মাস চিকিৎসাধীন থাকার পর এ বছরের ২ জানুয়ারি তার মৃত্যু হয়। 

আমি লাশ ময়নাতদন্তের জন্য আবেদন করি, পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। ময়নাতদন্তের রির্পোটে ‘ভিকটিমের আঘাত জনিত কারণে মাংসপেশিতে পচন ধরায় রক্তে বিষক্রিয়া সৃষ্টি হওয়ায় ভিকটিম ধীরে ধীরে মৃত্যুর মুখে পতিত হয় বলে উল্লেখ করা হয়।’   

তিনি আরো বলেন, আমার স্ত্রী মারা যাওয়ার আগে আমি একটি অভিযোগ দিয়েছিলাম, সেটিকে মামলা হিসেব গ্রহণ করা হয়। কিন্তু মামলায় হত্যার বিষয়টি উল্লেখ নেই। আমি হত্যার বিষয়টি সংযুক্ত করার দাবি করছি। মামলা দায়েরের পর এজহারভূক্ত সকল আসামীরা আদালত থেকে জামিন নেয়। কিন্তু এখন বর্তমানে আমি সকল আসামীদের জামিন আবেদন বাতিলের দাবি করছি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেনÑ ওসমান আলী ও এ মামলার বাদি পক্ষের আইনজীবী এরশাদ আলী।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি