০৯:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছে-তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীদের কল্যানের কথা চিন্তা করে বলেই তাদের ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছেন। বিধবা নারীদের জন্য বিধবা ভাতা ও বয়স্ক নারীদের জন্য বয়স্ক ভাতা চালু করেছেন। নারীদের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে নারীদেরই অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

শনিবার টাঙ্গাইলে নাগরপুর উপজেলার ধুবড়িয়া খেলার মাঠে অনুষ্ঠিত মা সমাবেশে তিনি এ কথা বলেন। 

তথ্য প্রতিমন্ত্রী আরো বলেন, তৃনমুলের জনগনই আওয়ামী লীগের প্রান। শত বাধা বিপত্তি ও দুর্যোগ মোকাবেলা করে তারা দলকে ভালবাসে। তারাই দলকে এগিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে। 

ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, সহ-সভাপতি শেখ কামাল হোসেন, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিবলি সাদিক, প্রমুখ।
  
প্রবল বৃষ্টির মধ্যেও কয়েক হাজার নারী-পুরুষ সমাবেশে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি