০৫:৪৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক সংস্কার ও জলমহাল উদ্ধারের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

সড়ক সংস্কার ও মলাদহ জলমহাল অবৈধ দখল থেকে উচ্ছেদের দাবীতে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি) ঘাটাইল উপজেলা শাখার নেতাকর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছেন। 

শনিবার দুপুরে টাঙ্গাইলের কালিহাতী, ঘাটাইল ও ভূঞাপুর উপজেলার সংযোগস্থল সিংগুরিয়া বাসস্ট্যান্ডে কর্মসূচি অনুষ্ঠিত হয়। অতি দ্রæত দাবীগুলো বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেন বক্তারা। 

দূর্যোগপূর্ণ পরিবেশ উপেক্ষা করে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের সিংগুরিয়া বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেন। পরে সেখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। 

সমাবেশে বক্তারা বলেন, ঘাটাইলের আনেহলা ইউনিয়নের ১১টি রাস্তা চলাচলের একেবারের অযোগ্য হয়ে গেছে। ফলে সাধারণ মানুষ ও কোমলমতি ছাত্র-ছাত্রীদের দুর্ভোগের শেষ নেই। এছাড়া অতি প্রাচীন ২০ একরেরও বেশি জায়গার মলাদহ জলমহালটি ১০ বছর যাবৎ অমৎসজীবী প্রভাবশালীদের দখলে রয়েছে। এতে সাধারণ জেলেদের জীবন জীবিকা চরমভাবে ব্যহত হচ্ছে। জলমহালে গোসল পর্যন্ত করতে দেয়া হয় না জেলেদের। অতি দ্রæত প্রশাসনকে সড়ক সংস্কার ও জলমহাল জেলেদের কাছে ফিরিয়ে দেয়ার দাবী জানানো হয় সমাবেশ থেকে। 

কমিউনিষ্ট পার্টি ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মতি, ভূঞাপুর উপজেলার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী তালুকদার, মধুপুর উপজেলার সাধারণ সম্পাদক রামকৃষ্ণ দাস, টাঙ্গাইল সদর উপজেলার সভাপতি বজলুর রহমান প্রমুখ।

সভা পরিচালনা করেন ঘাটাইল উপজেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম সরকার। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি