০৪:৪৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুর্যোগ প্রশমন মহড়ায় ৮ শিক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের মহড়ায় ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের আটজন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো- মনির, শিমুল, মিনহাজ, আমিনুল, সোহান, রিফাত, মিয়াদ ও সাইফ। এদের মধ্যে সপ্তম শ্রেণির ছাত্র মনিরের পা ভেঙে গেছে বলে জানা গেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহীউদ্দিন জানান, উপজেলা পরিষদ চত্বরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা দুর্যোগ প্রশমনে ভুমিকম্প ও অগ্নিকান্ড গণসচেতনতা বিষয়ক মহড়া প্রদর্শন করে। দুর্যোগপুর্ণ আবহাওয়ার মধ্যে মহড়ায় ভূঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। মহড়া চলাকালে ফায়ার সার্ভিসের অর্ডিনারী ব্রাঞ্চ পাইপ ছুটে গিয়ে বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মনিরের পায়ে আঘাত করে। এতে তার পা ভেঙে যায়।

এসময় ভয়ে শিক্ষার্থীরা দৌঁড়াদৌঁড়ি শুরু করলে আরও সাত ছাত্র আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিদ্যালয় কর্তৃপক্ষ ও প্রশাসনের পক্ষ থেকে আহত ছাত্রদের সার্বক্ষণিক খোঁজ খবর এবং সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার নজরুল ইসলাম বলেন, ‘এটি একটি দুঃখজনক ঘটনা। আবহাওয়া খারাপ থাকার কারণে জায়গাটা পিচ্ছিল হওয়ায় আকর্ষিকভাবে দুর্ঘটনা ঘটেছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি