০৫:২৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইসরাত সাদমীনকে বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

শনিবার উপজেলার জামুর্কী ইউনিয়নের অবসরনন্দিনী বিনোদন পার্কে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় উপজেলার ১৪টি ও পৌর ভূমি অফিসের কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী সংবর্ধনা সভায় ইউএনও ইসরাত সাদমীন ছাড়াও বক্তৃতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ, ভূমি অফিসের সার্ভেয়ার সাখাওয়াত হোসেন প্রমুখ।

পরে ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা ইউএনও ইসরাত সাদমীনকে ক্রেস্ট ও ফুলেল তোড়া দিয়ে বিদায় জানান।

উল্লেখ্য, ইউএনও ইসরাত সাদমীন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন পেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি