০৭:১৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউএনও’র বিদায় উপলক্ষে নানা আয়োজন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে সদর উপজেলা নির্বাহী অফিসার জিনাহ জাহানের বিদায় সংবর্ধনা উপলক্ষে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও ইতিহাস বই বিতরণ করা হয়েছে।

রোববার সকালে উপজেলা হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করেন টাঙ্গাইল অফিসার্স ক্লাব ও উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম, মডেল থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) সুখময় সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্বাস আলী ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আক্তার লিপি, ১২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, অভিবাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে শেষে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরণ করেন। টাঙ্গাইলের ২০০ বছরের পুরানো কুকুরিয়া কবরস্থানের গেট নির্মানের জন্য সভাপতির হাতে ২ লক্ষ টাকার চেক প্রদান করেন। পরে উপজেলা শহীদ মিনারের উদ্বোধন করেন।

উলে­খ্য, জনপ্রশাসন মন্ত্রনালয়ের ২ অক্টোবর মঙ্গলবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে টাঙ্গাইল জেলা পরিষদের সচিব পদে পদায়িত হলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিনাত জাহানা।

২ বছর ৮ মাস আগে তিনি টাঙ্গাইল সদরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে যোগদান করেন। তিনি সততা, দক্ষতা ও ন্যায় নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করছেন। কর্মগুনে তিনি সদর উপজেলার একজন জনবান্ধব ইউএনও হিসেবে সুনাম অর্জন করেছেন। 

বাল্যবিয়ে বন্ধ করতে মানুষকে সচেতন করা, বাল্য বিয়ে বন্ধ করা, ইভটিজিং প্রতিরোধ, মাদকের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া, ভিডিও কনফারেন্সের মাধ্যমে কৃষিসহ বিভিন্ন সমস্যার সমাধান করা, ভ্রাম্যমান আদালত পরিচালনা করা সহ বিভিন্ন কর্মকান্ডে উলে¬খযোগ্য অবদান রেখেছেন।

টাঙ্গাইলের সফল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্তমানে জেলা পরিষদের সচিব জিনাত জাহান এর স্বামী একই জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ আহাদুজ্জামান মিয়া।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি