০৬:৪৩ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নৌকার মনোনয়ন প্রত্যাশী খান আহমেদ শুভ’র মোটর শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৬ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল মোটর শোভাযাত্রা করেছে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য খান আহমেদ শুভ।

শনিবার সকালে মির্জাপুর কলেজ মাঠ থেকে সাত শতাধিক মোটর সাইকেলে সজ্জিত শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার ১৪টির মধ্যে ১১টি ইউনিয়ন ঘুড়ে ওয়ার্শিতে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় খান আহমেদ শুভ বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, আগামী নির্বাচনে যে কোন দলের জয়ের ক্ষেত্রে গুর”ত্বপূর্ন ভ’মিকা রাখবে নতুন ও তর”ণ ভোটাররা। আর সেই তর”ণরাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র সর্বস্তরের তুলে ধরছে। বিভিন্ন বয়সের মানুষের পাশাপাশি আজ যেভাবে তর”ণরা এগিয়ে আসছে, তাতে আগামী নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে তৃতীয় বারের মত সরকার গঠন করবে আওয়ামী লীগ। কোন অপশক্তিই এই বিজয়কে র”খতে পারবে না।

উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ উল্লেখ করে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশের সার্বিক উন্নয়ন যাতে ক্ষতিগ্রস্থ বা বাধাগ্রস্থ না হয় সে জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই তর”ণদের পাশাপাশি আপনারা প্রতিটি ঘরে ঘরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র তুলে ধর”ন। কোন বিরোধ বা বিবেধ নয়, সময় এসেছে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিতের মধ্যে দিয়ে শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের।

মোটর শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ওয়ার্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মাহাবুব আলম মল্লিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফার”ক হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মনির, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মাসুদ রানা মাসুম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান, কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক শরিফুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগের সহ¯্রাধিক নেতাকর্মী। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি