০২:১২ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী

শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন ও বাস্তবায়ন করছেন

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন ও সেগুলোর বাস্তবায়ন করছেন। তিনি নিজস্ব অর্থাায়নে পদ্মা সেতু নির্মাণ করছেন। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার ঘোষণা দিয়েছেন। মানবতার মাশেখ হাসিনা এখন বিশ্বনেত্রী এবং বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহŸান জানান তিনি। 

শনিবার দুপুরে নতুন সরকারিকরণকৃত কালিহাতী আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে তিনতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন জনগণকে সিদ্ধান্ত নিতে হবে এদেশ শেখ হাসিনার নেতৃত্বে সকল অশুভ শক্তি পরাজিত হয়ে একটি অসাম্প্রদায়িক ও  উন্নত রাষ্ট্রে পরিণত হবে। না পরাজিত মৌলবাদী শক্তিরা ক্ষমতায় এসে দেশকে আবার পিছিয়ে নিয়ে যাবে। শিক্ষার্থীদের উদেশ্যে তিনি বলেন বর্তমান সরকার বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে থাকে। শিক্ষার্থীদেরকে সরকারি সুযোগ সুবিধা নিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

সাংবাদিকদের উদেশ্যে তিনি বলেন যারা দায়িত্বশীল ও বস্তুনিষ্ট সাংবাদিকতা করেন, তাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ভয় বা আতংকিত হওয়ার কোন কারন নেই। স্বাধীন সাংবাদিকতার আড়ালে যারা করছেন অপসাংবাদিকতা, করছে মানুষের চরিত্র হরন, দেশের সার্বভৌমত্ব ও সাম্প্রদায়িকতার উপর আঘাতহানায় লিপ্তদের দমন করার জন্যই এ আইন করা হয়েছে। যারা প্রকৃত সাংবাদিকতা করবেন তাদের উপর এ আইন প্রয়োগ হবে না। যদি হয় তবে আমরা সাংবাদিক সমাজ এর প্রতিবাদ করবো।

কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডাঃ কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের,কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন, এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতি আবু নাসের।

্এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং  নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। এরপর তথ্য উপদেষ্টা উপজেলার নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে যোগ দেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি