০১:১৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিএনজি’র চাকায় পিষে মারলো শিশুটিকে!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

৩ বছরের শিশু আনিসা। মা তাকে নিয়ে আত্মীয় বাড়ি গিয়েছিল বেড়াতে। কিন্তু কে জানতো বাড়ি ফেরার পথেই সিএনজির চাকায় পৃষ্ট হয়ে মারা যাবে ছোট্ট এই শিশু আনিসা।

বৃহস্পতিবার বিকালে ভ‚ঞাপুর-তারাকান্দি সড়কের ভূঞাপুর পৌরসভা সংলগ্ন এলাকায় বেপরোয়া সিএনজির চাকায় পৃষ্ট আনিসা মৃত্যু হয়েছে। এঘটনায় শিশুটির মাসহ আরো একজন গুরুত্বর আহত হয়েছে। আহত দুইজনকে ভ‚ঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আনিসা উপজেলার পলশিয়া গ্রামের আমির আলীর মেয়ে। 

প্রত্যেক্ষদর্শীরা জানান, ভ‚ঞাপুর-তারাকান্দি সড়কের ভ‚ঞাপুর পৌরসভা সংলগ্ন এলাকায় বেপরোয়া সিএনজি একটি ভ্যানকে সজোরে ধাক্কা মারলে শিশুটি সিটকে সড়কে পড়ে যায়। পরে চালক সিএনজি না থামিয়ে শিশুটির উপর তুলে দিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় শিশুটিকে উদ্ধার করে ভ‚ঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় শিশুটির মাসহ আরো দুইজন গুরুত্বর আহত হয়। 

ভ‚ঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলমগীর আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি