০৯:৪৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কুখ্যাত ডাকাত গ্রেফতার

যমুনা নদীতে বাড়ছে ডাকাতি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরের বিস্তৃর্ণ চরাঞ্চলসহ যমুনা নদীতে ডাকাতির ঘটনা বেড়ে চলেছে। 

গত সোমবার বেসরকারি সংস্থা আশা’র বহনকারী কর্মীদের নৌকাতে ডাকাতির ঘটনা ঘটে। এতে ডাকাতরা এনজিও কর্মীদের কাছ থেকে নগদ তিন লক্ষ টাকা ও চারটি ট্যাব ছিনিয়ে নিয়ে যায়। একই দিনে গরুবাহী একটি নৌকাতে ডাকাতরা হামলা চালিয়ে নয় জন গরু ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ১২ লক্ষ টাকা নিয়ে যায়। এর সপ্তাহ খানেক আগেও যমুনা নদীতে যাত্রীবাহী নৌকাতে ডাকাতির ঘটনা ঘটেছে।

এদিকে ভূঞাপুরে বাবু (৩০) নামের একজন কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

গত মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ সদর থানা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জের বনবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করে রাতেই তাকে থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতার হওয়া বাবু সিরজগঞ্জ সদর উপজেলার বনবাড়িয়া গ্রামের নওশের আলীর পুত্র। পরে বুধবার তাকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

ভূঞাপুর থানা অফিসার ইনর্চাজ (তদন্ত) আলমগীর আশরাফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ সিরাজগঞ্জ পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জের বনবাড়িয়া এলাকা থেকে কুখ্যাত ডাকাত বাবুকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু বিভিন্ন সময় যমুনা নদীতে নৌ-ডাকাতির কথা স্বীকার করেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি