০৫:৫৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রদলের নব-গঠিত কমিটি অবৈধ দাবি করে বিক্ষোভ, কুশপুত্তলিকা দাহ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা ছাত্রদলের তিনটি ইউনিটের নব-গঠিত কমিটি অবৈধ দাবি করে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার বিক্ষোভ মিছিলটি কালিহাতী সদরের দরাজ আলী টাওয়ার থেকে শুরু করে কালিহাতী বাসষ্ট্যান্ড বল্লা লিংক রোডের মাথায় এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা বিএনপি’র সভাপতি লুৎফর রহমান মতিন, সিনিয়র সহ-সভাপতি শুকুর মাহমুদ এর কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফ হোসেন শাফি, কালিহাতী পৌর ছাত্রদলের আহবায়ক নিজাম উদ্দিন টুটুল, বল্লা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শরীফ আহম্মেদ ও সাধারন সম্পাদক মিথুন, এলেঙ্গা কলেজ শাখা ছাত্রদলের সাধারন সম্পাদক মিজান, কালিহাতী পৌর ছাত্রদলের নেতা মামুন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি