১০:৪৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ. লীগের পথসভা থেকে পকেটমার আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আওয়ামী লীগের পথসভায় নেতাকর্মীদের পকেটমারের ঘটনা ঘটেছে। শনিবার (৮ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। এতে অনেকে নগদ টাকা ও মোবাইল ফোন খুইয়েছেন। টাঙ্গাইল পুলিশ ফাঁড়ি সূত্রে এ তথ্য জানা গেছে।

এই ঘটনায় পথসভা থেকে ৯২ হাজার টাকাসহ সাইফুল ইসলাম নামের পকেটমারকে আটক করেছে পুলিশ। আটক সাইফুলের বাড়ি ঢাকায়।

এ প্রসঙ্গে প্রত্যক্ষদর্শী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের গণসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান, ভিড়ের মধ্যে পকেটভর্তি টাকা দেখে লোকটিকে সন্দেহ হয়। পরে পুলিশকে জানালে তারা লোকটিকে আটক করে।

পকেটমারের শিকার টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা বালা জানান, টাকা ফেরত পেয়েছি।ট্রেন থেকে নামার সময় পাঞ্জাবির পকেট থেকে টাকাগুলো খোয়া যায় বলে জানান তিনি।

এ ঘটনায় আওয়ামী লীগের প্রতিনিধি দলের একাধিক সদস্য মোবাইল ফোন খুইয়েছেন।ভিড়ের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার সাইদ আহমেদসহ বেশ কয়েকজনের মোবাইল ফোন চুরি হয়েছে।

এদিকে নির্বাচনী প্রচারণ চালাতে ট্রেন সফর করছেন আ. লীগের একটি প্রতিনিধি দল।সফরে আছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফতর সম্পাদিক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি