০৩:৪২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে অলোয়া ইউপি উপ-নির্বাচন

চেয়ারম্যান পদে আ’লীগ-বিএনপিসহ ৪ জনের মনোয়ন দাখিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে অলোয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ চেয়ারম্যান পদে চার জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

শনিবার শেষদিনে স্ব স্ব প্রার্থী তাদের নেতাকর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। 

এরা হলেন- আওয়ামী লীগের মনোনিত মর্তুজ আলী, বিএনপির নূরুল আমিন নান্নু, আওয়ামী লীগের বিদ্রোহী ও সাবেক চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ ও উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ হত্যার অন্যতম আসামী লাল মাহমুদ।

চলতি বছরের গত ১৫ জুন রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলার অলোয়া ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম সরকার মৃত্যুবরণ করেন। এরপর থেকেই অলোয়া ইউপি চেয়ারম্যানের পদ শূণ্য হয়।

ইউপি চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করে আগামী ৩ অক্টোবর অলোয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘোষণা করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করে নির্বাচন কমিশন। আগামী ১০ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই ও প্রার্থিতা প্রত্যাহার শেষদিন ১৭ সেপ্টেম্বর। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার জানান, অলোয়া ইউনিয়নে ভোটার সংখ্যা ২২ হাজার ৩০৩জন। এর মধ্যে মহিলা ভোটার ১১ হাজার ৬৯ জন। চেয়ারম্যানের মৃত্যুর পর অলোয়া ইউপিতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ৩ অক্টোবর ভোটগ্রহণ হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি