১২:১১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চলন্তবাসে গণধর্ষণ

বাসের হেলপারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

জুবায়েদ ইমন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

চাঞ্চল্যকর রুপা গণধর্ষন ও হত্যার ঘটনার বছর ঘুরতে না ঘুরতেই টাঙ্গাইলে আবারও চলন্ত বাসে প্রতিবন্ধী এক কিশোরীকে (২৮) গণধর্ষণের ঘটনায় গ্রেফতার বাসের হেলপার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এঘটনায় শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নুরে আলম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শুক্রবারই বাসের হেলপারকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতার হেলপার ভূঞাপুরের ৩নং পুনর্বাসন এলাকার আতোয়ার রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, গত বৃহস্পতিবার রাতের গণধর্ষনের ঘটনায় ধর্ষিতা প্রতিবন্ধি কিশোরীর নাম পরিচয় জানা গেছে। ধর্ষিতা কিশোরীটির নাম রানু (২৮)। তার বাড়ি কুষ্টিয়ায়।

এঘটনায় জড়িত অপর দুই আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলেও তিনি জানান।

এদিকে বাসে গণধর্ষনের শিকার প্রতিবন্ধী কিশোরী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ নারায়ন চন্দ্র সাহা বলেন, মেয়েটি ৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। সে এখন বিপদমুক্ত। মামলার প্রেক্ষিতে তার কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয়েছে। আরো পরীক্ষা করার পর তথ্য প্রকাশ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি