০৮:৪৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকেলে অপহৃত শিক্ষার্থীর বাবা মির্জাপুর থানায় একই গ্রামের তায়িবুল ইসলাম নামে এক বখাটেসহ ৪/৫ নামে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ মতে জানা গেছে, উপজেলার পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে যাওয়া আসার পথে তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের আনিছ মিয়ার বখাটে তাইবুল ইসলাম প্রায়ই কুপ্রস্তাবের পাশাপাশি উত্যক্ত করতো। কিন্ত এতে মেয়েটি রাজী না হওয়ায় বখাটে তাইবুল তাকে জোরপূর্বক তুলে নেয়াসহ হত্যার হুমকী দিয়ে আসছিল। সর্বশেষ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে মেয়েটি বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় বখাটে তাইবুলসহ ৪/৫  জন তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে এ ঘটনায় রোববার মেয়েটির বাবা ওই বখাটে ও তার বাবা আনিস ও চাচা জয়নালসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে থানায় অভিযোগ করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক অভিযোগ পাওয়ার কথা জানিয়ে বলেন মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি