০১:৪৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিকদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

শিক্ষার্থীদের আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

শনিবার টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। 

এসময় টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, এনটিএন বাংলার জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মির্জা শাকিল, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি জে. সাহা সাহা জয়, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি মো. মামুনুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর যে বা যাহারা হামলা করেছেন তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। হামলাকারীরা যদি সরকার ও বিরোধী দলীয় কেউ হয় তাহলেও তাদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করতে হবে। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি