০৯:২০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাবা-মায়ের সাংবাদিক সম্মেলন

মেধাবী ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

| টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ জুন ২০১৬ | | ৭৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে এক নিরিহ মেধাবী শিক্ষার্থীকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন তার পিতা-মাতা।

বুধবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় লিখিত বক্তব্য পাঠ করে এই অভিযোগ আনেন দেলদুয়ার উপজেলার দেওলি ইউনিয়নের চেয়ারম্যান ও শিক্ষার্থীর বাবা মনিরুল ইসলাম মনির।

সংবাদ সম্মেলনে সস্ত্রীক উপস্থিত থেকে তিনি বলেন, আমার ছেলে তোহিদুল ইসলাম সিমন টাঙ্গাইল শহরের হ্যাবিটে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পড়ছে। সে গত ২৯ মে বিকাল ৪ টায় দেলদুয়ার থানাধীন সিলিমপুর বেবীস্ট্যান্ড থেকে মোটর সাইকেল নিয়ে টাঙ্গাইল শহরে আসছিল তার কলেজ যাওয়ার উদ্দ্যেশে। আসার পথে আতিকুর রহমান নামে তাদের এক পরিচিত ব্যক্তি ছেলের সাথে টাঙ্গাইলের দিকে রওনা হয়। পরবতীতে মোটরসাইকেলযোগে তারা টাঙ্গাইল শহরের বেবিস্ট্যান্ডে পৌছলে আতিক তার ছেলেকে বেবিস্ট্যান্ডে দাড় করিয়ে রেখে অন্য একটি স্থান থেকে একটি মোটর সাইকেল নিয়ে তার সাথে দেখা করে চলে যায়।

এর কিছুক্ষন পর কাগমারী এলাকার মৃত আমজাদ হোসেনের পুত্র আসাদ এবং তার সহোদর জহিরুল ইসলাম মিথ্যা মটরসাইকেল চুরির অভিযোগ এনে তাকে আটক করে মারধর করে। এসময় টাঙ্গাইল মডেল থানার পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মনির আরো জানায়, এরপর উক্ত দুই ব্যাক্তি তাকে ফোন করে টাঙ্গাইল মডেল থানাধীন কাগমারী কলেজের পশ্চিম পাশের এক দোকানদারের বাড়িতে ডেকে নিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে তারা তার কাছে থাকা একটি কালো রংয়ের পালসার মটর সাইকেল রেখে দেয় এবং তার নিকটে থাকা চেক বইয়ের মাধ্যমে ১ লাখ টাকার চেক স্বাক্ষর করে নেয়াসহ তার কাছে থাকা নগদ ২০ হাজার টাকা জোড়পুর্বক নিয়ে নেয়।

এসময় তার সাথে ঔ স্থানে যাওয়া তার আতœীয় কোরবান আলীর কাছ থেকেও ৩০ হাজার টাকার চেক স্বাক্ষর করিয়া নেয় বলেও তিনি অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সে জানায়, এটি একটি পরিকল্পিত ঘটনা। তারা পরিকল্পিত ভাবে তার এবং তার আতœীয়ের কাছ থেকে টাকা, চেক এবং মোটর সাইকেল নিয়ে নেয়। পরবর্তীতে বিষয়টি পুলিশকে জানালে তারা মটরসাইকেলটি ফেরত দেয়, কিন্তু চেক এবং টাকা ফেরত দেয়নি বলেও তিনি অভিযোগ করেন।

তার ছেলে আজ পর্যন্ত কোন ধরনের অপরাধমূলক কাজের সাথে সম্পৃক্ত হয়নি দাবি করে তিনি বলেন, আমার ছেলেকে মিথ্যা একটি মোটর সাইকেলের মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার ভাব মূর্তিকে ক্ষুন্ন করার অভিপ্রায়ে তার ছেলেকে একটি চক্র ফাসিয়েছে বলেও তিনি দাবি করেন। এসময় তিনি এ ষড়যন্ত্রের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি