০২:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মহাসড়কে ভ্রাম্যমান আদালতের অভিযান, অর্থদন্ড

মোল্লা তোফাজ্জল | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

রাজধানী ঢাকায় গাড়ী চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের তীব্র আন্দোলনের চতুর্থদিনে টাঙ্গাইলের গুরুত্বপূর্ন মহাসড়কে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুজহাত তাসনীম আওন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে বিআরটিএর মোটরযান পরিদর্শক মোঃ ওহিদুর রহমানসহ র‌্যাবের একটি দল অংশ নেয়। এসময় মহাসড়কে চলাচলরত যানবাহনের ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র যাচাই-বাছাই করা হয়। অভিযান চলাকালে বেশ কয়েকটি সুনামধন্য পরিবহনের ১৭টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করে ৪৯ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুজহাত তাসনীম আওন জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নে ফিটনেস বিহীন গাড়ী, ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র যাচাই-বাছাইয়ের অভিযান দেশব্যাপী শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের গুরুত্বপূর্ন মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় শাহ ফতে আলী পরিবহন, শ্যামলী পরিবহন, ডিপজল পরিবহন, হানিফ পরিবহন, এসআর ট্রাভেলস এর ১৭টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করে অর্থদন্ড প্রদান করা হয়। অর্থদন্ডপ্রাপ্তদের মধ্যে অধিকাংশরই চালকদের ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর কাগজপত্র সঠিক ছিলনা বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি