০৮:৫৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বেচ্ছাসেবক লীগ ও জয়ের জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে আনন্দ র‌্যালি, কেককাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়্ েস্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত হয়েছে।

শুক্রবার সকালে দিবসটি উপলক্ষে মির্জাপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শহরে আনন্দ র‌্যালি বের করা হয়। 

পরে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ। 

এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা উলামা লীগের সভাপতি ক্বারী ইকরাম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব মাহমুদ উজ্জল, মাহফুজুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন, মির্জাপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাহবুব আলম সবুজ, যুগ্ম আহবায়ক মাসুম রানা প্রমুখ।

এর আগে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেককাটা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন উপজেলা উলামা লীগের সভাপতি ক্বারী ইকরাম ফারুক। 

উপজেলার ১৪টি ইউনিয়নে পৃথকভাবে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি