০১:১৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মার্কেটে চুরি, ১৭ লাখ টাকার মোবাইল লুট

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর বাজারের কলেজ রোডস্থ সৈয়দ মনসুর টাওয়ারের মোবাইল মার্কেটে দু:সাহসিক চুরি হয়েছে। চোরের দল মার্কেটের চারটি মোবাইলের দোকান থেকে নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ১৭ লাখ টাকার মোবাইল ফোন লুটে নিয়েছে।

বৃহস্পতিবার রাতে এই চুরির ঘটনা ঘটেছে। পুলিশ মার্কেটের দুই নৈশ প্রহরী সালাম ও মবিনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে বলে জানা গেছে।

জানা গেছে, অন্যান্য দিনের মত বৃহস্পতিবার সন্ধ্যার পর মার্কেটের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। দোকান মালিকরা শুক্রবার সকালে মার্কেটে এসে দেখতে পান দোকানে তাদের লাগানো তালার পরিবর্তে অন্যতালা লাগানো। এতে ব্যবসায়ীদের সন্দেহ হলে তালা ভেঙ্গে দোকানে ঢুকে দেখতে পান সব মালামাল চোরের দল লুটে নিয়েছে।

এর মধ্যে স্যামসং গ্যালারীর মালিক সেলিম মিয়ার দোকান থেকে প্রায় ৪ লাখ টাকার ৩৬ টি মোবাইল, মেহেদী হাসানের মোবাইল ফেয়ার থেকে ১ লাখ ৫০ হাজার টাকার ২০ টি মোবাইল, রনি মিয়ার রুপা মোবাইল সিটি থেকে প্রায় ৭ লাখ টাকার ৫০ টি মোবাইল ও নগদ ২০ হাজার টাকা এবং সুমন মিয়ার স্মার্ট জোন থেকে প্রায় ৪ লাখ টাকার ২৭টি দামী মোবাইল চোরের দল লুটে নিয়েছে বলে জানা গেছে। 

মালামাল লুট শেষে চোরের দল সব দোকানে অন্য তালা লাগিয়ে যায় বলে মার্কেটের ব্যবসায়ীরা জানিয়েছেন।

মার্কেটের মালিক শাজাহান জানান, মার্কেটে রাতে পাহারাদার থাকা অবস্থায় এই চুরির ঘটনা ঘটেছে। মবিন মিয়া ও সালাম নামে দুই পাহারাদার রাতে মার্কেটের পাহারায় নিয়োজিত ছিলেন।

মির্জাপুর থানার পরির্দশক (দতন্ত) শ্যামল কুমার দত্তের সঙ্গে কথা হলে তিনি বলেন, সালাম ও মবিন নামে দুই পাহারাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি