১২:৩৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুক্তিযুদ্ধের শহীদদের স্মরনে গাছের চারা বিতরন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

মহান মুক্তিযুদ্ধের আত্বত্যাগকারী ৩০লক্ষ শহীদদের স্মরনে সারাদেশের মতো টাঙ্গাইলেও গাছের চারা বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৭জুলাই) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে এ কর্মসুচীর উদ্বোধন করনে।

টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর পক্ষে গাছের চারা বিতরন করেন সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন। অনুষ্ঠানে সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে একটি করে গাছের চারা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত জাহানসহ সরকারী-বেসরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি