০১:৪০ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ী টু ঢাকা ভালো মানের বাস সার্ভিসের দাবি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৪ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

ধনবাড়ী টু ঢাকা ভালো মানের বাস সার্ভিসের দাবিতে আলোচনা সভা করেছে মধুপুর ধনবাড়ীবাসী সামাজিক সংগঠন।

শুক্রবার একটি রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার বিষয়ে সংগঠনের পক্ষে এম এইচ ফারুক জানান, ধনবাড়ীর মানুষের রাজধানীর সাথে যাতায়াতের একমাত্র মাধ্যম বাস হওয়ায় জিম্মি হয়ে পড়েছে যাত্রীরা। আর এই সুযোগ কাজে লাগিয়ে সিন্ডিকেট করে যাত্রী পরিবহন করছে বাস মালিকরা। তবে বিনিময় পরিবহনের চালকদের বেপরোয়ায় আতংকিত সাধারণ যাত্রীরা। 

আলোচনা সভা থেকে বেশ কিছু দাবিও জানান হয় বলেও তিনি জানান।

দাবি গুলো হচ্ছে- ভালো বাস সার্ভিস দিতে হবে, রোড পারমিট বিহীন গাড়ি রাস্তায় নামানো যাবে না, অতিরিক্ত যাত্রী নেওয়া যাবে না, যত্রতত্র যাত্রী উঠা নামা থেকে বিরত থাকতে হবে, প্রশিক্ষণ প্রাপ্ত ড্রাইভার দ্বারা গাড়ি চালাতে হবে, ছাদে যাত্রী নেওয়া যাবে না, অতিরিক্ত ভাড়া আদায় করা থেকে বিরত থাকতে হবে, যেকোন ভালো কোম্পানির গাড়ি আসতে দিতে হবে ও বেপরোয়া গাড়ি চালানো যাবে না। 

এসব দাবি মানা না হলে মধুপুর ধনবাড়ী বাসী কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও সভায় হুশিয়ারি দেওয়া হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ধনবাড়ীর লোটন ইমরুল হাসান, হেলাল উর রহমান, বাবলা মনিরুজ্জামান, শফিকুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি