০৫:৩৭ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৪ মার্চ ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ী টু ঢাকা ভালো মানের বাস সার্ভিসের দাবি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৪ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

ধনবাড়ী টু ঢাকা ভালো মানের বাস সার্ভিসের দাবিতে আলোচনা সভা করেছে মধুপুর ধনবাড়ীবাসী সামাজিক সংগঠন।

শুক্রবার একটি রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার বিষয়ে সংগঠনের পক্ষে এম এইচ ফারুক জানান, ধনবাড়ীর মানুষের রাজধানীর সাথে যাতায়াতের একমাত্র মাধ্যম বাস হওয়ায় জিম্মি হয়ে পড়েছে যাত্রীরা। আর এই সুযোগ কাজে লাগিয়ে সিন্ডিকেট করে যাত্রী পরিবহন করছে বাস মালিকরা। তবে বিনিময় পরিবহনের চালকদের বেপরোয়ায় আতংকিত সাধারণ যাত্রীরা। 

আলোচনা সভা থেকে বেশ কিছু দাবিও জানান হয় বলেও তিনি জানান।

দাবি গুলো হচ্ছে- ভালো বাস সার্ভিস দিতে হবে, রোড পারমিট বিহীন গাড়ি রাস্তায় নামানো যাবে না, অতিরিক্ত যাত্রী নেওয়া যাবে না, যত্রতত্র যাত্রী উঠা নামা থেকে বিরত থাকতে হবে, প্রশিক্ষণ প্রাপ্ত ড্রাইভার দ্বারা গাড়ি চালাতে হবে, ছাদে যাত্রী নেওয়া যাবে না, অতিরিক্ত ভাড়া আদায় করা থেকে বিরত থাকতে হবে, যেকোন ভালো কোম্পানির গাড়ি আসতে দিতে হবে ও বেপরোয়া গাড়ি চালানো যাবে না। 

এসব দাবি মানা না হলে মধুপুর ধনবাড়ী বাসী কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও সভায় হুশিয়ারি দেওয়া হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ধনবাড়ীর লোটন ইমরুল হাসান, হেলাল উর রহমান, বাবলা মনিরুজ্জামান, শফিকুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত মহাসড়কের কালভার্ট মাটি দিয়ে ভরাট মির্জাপুরে নানা আয়োজনে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘‘সকলের জন্য সুপেয় পানির প্রাপ্যতা নিশ্চিতের দাবিতে মান বিদেশী শাড়ীর দৌরাত্ম্যে ভালো নেই টাঙ্গাইলের তাঁতীরা বিশ্ব যক্ষা দিবস পালন সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত আ’লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছ নেতাকর্মী-সমর্থক না থাকায় নৌকার সভা স্থগিত সখীপুর প্রেসক্লাব’র নবনির্মিত ভবনের উদ্বোধন কারাবন্দিদের বৈদ্যুতিক পাখা দিল লায়ন্স ক্লাব স্টাইলে চুল কাটার উপর নিষেধাজ্ঞার নোটিশ প্রত্যাহার নির্বাচন বাতিল চেয়ে  নৃ-গোষ্ঠী গারো সম্প্রদায়ের মানববন্ ট্রেনে কাটা পড়ে নারী নিহত  একই স্থানে ২ পক্ষের সভা, ১৪৪ ধারা জারি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি