০৮:০৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-ট্রাক সংঘর্ষ চালক নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৩ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে বাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অনন্ত ৩ জন আহত হয়।

শুক্রবার বিকেলে ঢাকা-বঙ্গবন্ধুসেত‚ মহাসড়কের উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মুন্নাফ (৬০)। বাড়ি ঢাকার আমিনবাজারে। দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে।  

এ ব্যাপারে এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক নুর এ আলম পরিবর্তন ডটকমকে জানান, শুক্রবার বিকেলে উপজেলার ধলাটেঙ্গর এলাকার ৫নং ব্রিজের কাছে ঢাকাগামী বালুবোঝা একটি ট্রাকের সঙ্গে উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে বাসের চালক নিহত হয় এবং অন্তত ৩ জন আহত হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে বিপুল সংখ্যাক গাড়ি আটকা পড়ে। এতে মহাসড়কে গাড়ির গতি কমে ধীর গতিতে যানবাহন চলাচল করছে। তবে আশা করছি দ্রুতই মহাসড়ক স্বাভাবিক হবে। দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাক সরানোর কাজ চলছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি