০৬:৫৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসাইলে বজ্রপাতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০১৬ | | ২৫৪
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে নৌকার বিজয়ী আনন্দ মিছিলে বজ্রপাতে রবিউল ইসলাম (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৮ জন।

সোমবার দুপুর ২টার দিকে উপজেলার কাউলজানী ইউনিয়নের মলিয়ানপুর উত্তরপাড়াতে এ ঘটনা ঘটে। নিহত রবিউল কাউলজানী গ্রামের চকপাড়ার বছির উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ২৮ মে উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হবি চৌধুরী বিজয় অর্জন করেন। সেই উল্লাসে সোমবার সকালে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি দুপুরে মলিয়ানপুর এলাকায় এসে পৌছালে হটাৎ করে বজ্রপাত ঘটে। এতে গুরুতর আহত হয় রবিউল। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: মালিহা আক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে সদ্য নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হবি চৌধুরী বলেন, এটি একটি অনাকাঙ্খিত ও দুঃখজনক ঘটনা। আমি এঘটনায় নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি